| |
               

মূল পাতা ইসলাম কুরআন ও সুন্নাহকে আঁকড়ে ধরতে হবে : চরমোনাই পীর 


কুরআন ও সুন্নাহকে আঁকড়ে ধরতে হবে : চরমোনাই পীর 


রহমত ডেস্ক     11 June, 2022     10:41 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ওচরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, নাজাত পেয়ে জান্নাতে যেতে হলে কুরআন ও সুন্নাহকে ভালোভাবে আঁকড়ে ধরতে হবে। কুরআন ও সুন্নাহর আলোকে নিজ জীবন, পারিবারিক জীবন, সামাজিক জীবন গঠন করতে হবে এবং রাষ্ট্রীয়ভাবে কুরআন সুন্নাহর আইন প্রতিষ্ঠার জন্য কাজ করতে হবে।

শুক্রবার (১০ জুন) রাতে রাজধানীর কদমতলী থানার ৫৯নং বাংলাদেশ মুজাহিদ কমিটি ও মেরাজনগর এলাকাবাসীর উদ্যোগে মেরাজনগর বাজার সড়কে অনুষ্ঠিত বিশাল ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  আলহাজ্ব আব্দুর রহমান বাবুলের সভাপতিত্বে এবং মাওলানা মহিউদ্দিন রুমীর পরিচালনায় সম্মেলনে অতিথি ছিলেন শায়খুল হাদীস মাওলানা আবদুর রহমান, জাগুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুফতী হেদায়েতুল্লাহ খান আজাদী, ক্বারী মাসউদুর রহমান চাঁদপুরী, মুফতী ইয়াকুব আলী আল কারিমী প্রমুখ।

চরমোনাই পীর বলেন, দুনিয়া থেকে আমল করে কবরে যেতে হবে। কবরে কোন পীর বা দলের পরিচয় দিয়ে নাজাত পাওয়া যাবে না। এজন্য তিনি কুরআন ও সুন্নাহর আলোকে জীবন গঠনের উপর গুরুত্বারোপ করেন। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম, মানবতার ধর্ম। ইসলাম মানলে দুনিয়াতে কল্যাণ আখেরাতেও কল্যাণ। এজন্য ইসলামের আলোকে জীবন গঠন ও পরিচালনার জন্য সকলকে কাজ করতে হবে। ইসলাম ছাড়া অন্য কোন মত ও পথে শান্তি নেই। এটা মনে প্রাণে মানতে হবে এবং কাজ করতে হবে।